কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

করোনায় দৌলতপুর থানার ওসির মৃত্যু

প্রায় দুই সপ্তাহের করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ের পর অবশেষে হার মানলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান (৪২)। বুধবার রাত ১০টা ৩৭ মিনিটে ঢাকার রাজারবাগস্থ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত জানান, এসএম আরিফুর রহমান দুই সপ্তাহ আগে করোনা আক্রান্ত হন। প্রথমে তিনি স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার রাজারবাগস্থ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরিস্থিতির আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার রাতে সেখানে তার মৃত্যু হয়।

পুলিশ সুপার আরও জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় কুষ্টিয়া পুলিশ লাইনে স্বাস্থ্যবিধি মেনে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর আরিফুরের মরদেহ খুলনায় তার গ্রামের বাড়িতে পাঠানো হবে।

আরিফুর রহমানের বাড়ি খুলনার রূপসা উপজেলার সামন্তসেনা গ্রামে। তিনি স্ত্রী ও এক বছরের এক কন্যাসন্তান রেখে গেছেন। কুষ্টিয়ার বিভিন্ন থানায় পুলিশের এসআই হিসেবে চাকরির পর পদোন্নতি পেয়ে ওসি হিসেবে দৌলতপুর থানায় যোগ দেন আরিফুর। গত বছর তিনি খুলনা বিভাগের শ্রেষ্ঠ ওসি হয়েছিলেন।

পাঠকের মতামত: